ProfitClicking থেকে ইনকাম করুন

Earn Money From (Ad package ) ProfitClicking

সবাইকে আমার প্রথম অনলাইনে আয় বিষয়ক পরামর্শ  

গত কয়েক বছর যাবত শুধু একটা অনলাইন শেয়ার কোম্পানির নাম শুনতে ছিলাম। বুঝতাম না বিষয় টি কি রকম। একদিন শেয়ার কোম্পানির সাপোর্টে গিয়ে বিষয়টি সম্পর্কে জানতে চাইলাম। আমাকে খুব সুন্দর করে বুঝিয়ে দিল। কোম্পানির নামটি প্রকাশ করছি তা হচ্ছে, “Justbeenpaid বতমানে Profitclicking

Profitclicking  এর (Position) বতমানে “Ad Package হচ্ছে একটি ইউনাইটেড স্টেটসের জনপ্রিয় কোম্পানি, যাদের শেয়ার মানুষ ক্রয় করে লাভবান হচ্ছে। আমরা খবর নিয়ে দেখেছি যে, অনলাইনে বড় বড় ট্রেডার পর্যন্ত কোম্পানিতে যুক্ত আছেন

 পৃথিবীর একমাত্র আসল ওয়েবসাইট ProfitClicking যা আপনাকে 10$ ফ্রী দিবে। ভাবছেন তাহলে সবাইতো রাতারাতি বড়লোক হয়ে যেত। আর এই সাইট ফ্রী টাকা দিলে ওদের লাভ কি? ওদের লাভ Google Adsence , Google Analysis, SEO Ranking , Site Publication etc. 

ProfitClicking এর ইতিহাসঃ Profitclicking ২০০৪ সাল হতে যাত্রা শুরু করে এবং এমন সিস্টেম মেনে চলে যা কখনও লস খাবে না। Friderick Mann এটি তৈরি করেছেন (বতমানে Mark Man)এবং সবকিছু তিনি পরিচালনা করে থাকেন। Friderick Mann ১৯৯৭ সাল হতে পুরোপুরি অনলাইনে আয় করে আসছে। এটি একটি আমেরিকান অনলাইন ইনকামভিত্তিক কোম্পানি। পৃথিবীর কোন দেশে এর শাখা অফিস নাই। এমনকি বাংলাদেশেও নেই। সরাসরি মূল কোম্পানির সাথে যোগাযোগ করে ব্যবসা করতে হয়। এই কোম্পানি ২০০৪ সালে যাত্রা শুরু যে সিস্টেমে চলত তা সংশোধন করে পূনরায় ২০১০ সালে আর উন্নততর সিস্টেম চালু করে। যার ফলে ২০১০ সাল হতে এই কোম্পানিতে ব্যবসা করার সদস্য ব্যাপক হারে বেড়ে যায়। ProfitClicking কোম্পানি তাদের আমেরিকান Patent বা নীতিমালা অনুসারে ব্যবসার কাযক্রম  পরিচালনা করে থাকে। Profitclicking এর সকল আয়ের উৎস ট্রিপলারসহ লাইসেন্স করা হয়েছে। যা আপনি ইচ্ছা করলে  States Patent 6,578,010 এ ক্লিক করে দেখতে পারেন।

ওয়েবসাইড পর্যালোচনাঃ হাইপস্ট্যান্ট এর সাহায্যে দৈনিক ভিজিটর সংখ্যা, পেইজ Rank, ডোমেইন, ইতিহাস, বয়স (ProfitClicking বয়স ৭ বছর ৮ মাসের ও বেশি) সব দেখতে পাবেন। দেখুন Profitclickng হাইপস্ট্যান্ট এখারে ক্লিক করুন- এছাড়াও জাস্টবিনপেইডের আরও কিছু রিয়েল ডকুমেন্ট এই Hypestant লিংক ক্লিক করে দেখতে পারেন।

ProfitClicking থেকে কিভাবে আয় করবেনঃ ProfitClicking একাউন্ট খুলতে কোন টাকা লাগে না ফ্রি`তে একাউন্ট খোলা যায়। একাউন্ট খোলার সাথে সাথে কোম্পানি আপনাকে $১০ ডলার ফ্রি দিবে। যা দিয়ে আপনি প্রথমে ব্যবসা শুরু করতে পারবেন। তারমানে আপনার একাউন্টে $১০ ডলার জমা হবে। এটা দেওয়ার কারণ হল আপনি একাউন্ট খুলুন ফ্রি $১০ ডলার দিয়ে ব্যবসা শুরু করুন, ব্যবসার ইনকাম, ও অন্যান্য সিস্টেম গুলো বুঝুন।

ProfitClicking মূল আয়ের উৎস Ad Package । যে যত বেশি Ad Package ক্রয় করতে পারবে সে তত বেশি ইনকাম করতে পারবে।
Ad Package যা প্রতিটি দাম পড়বে $১০ ডলার এবং প্রতিটি Ad Package মেয়াদ হবে ৮১ দিন অর্থাৎ আপনাকে ২% হারে ৮১ দিন পর্যন্ত ইনকাম দিবে। উদাহরণঃ- আপনি যদি $১০০ ডলার দিয়ে ১০টি Ad Package ক্রয় করেন তবে প্রতিটি Ad Package প্রতিদিন ২% করে ৮১ দিন পর্যন্ত আপনাকে ইনকাম দিবে। অর্থাৎ ২%হারে $১০০ডলার=১০টি Ad Package দৈনিক $২ ডলার করে ৮১দিন পর্যন্ত আপনাকে আয় দিবে $১৬২ ডলার। আপনি ইনভেস্ট করেছিলেন $১০০ ডলার আর ইনকাম ১৬২ ডলার তাহলে আপনার আয় হল ($১৬২-$১০০) $৬২ ডলার কোন রকম কাজ ছাড়াই। হয়তো মনে হতে পারে ৮১ দিনে মাত্র $৬২ ডলার ইনকাম কিন্তু একটু ভেবে দেখুন তো $১০০ ডলার দিয়ে ১০টি Ad Package ক্রয় করে আপনি যদি কোন রকম কাজ ছাড়াই ৬২ ডলার ইনকাম করতে পারেন সেটা ভাল না খারাপ আর এটাও ভাবুন এই কোম্পানিটা থাকবে না প্রতরণা করে চলে যাবে। এ থেকে একটু হলেও আপনি বুঝতে পারছেন যে, আসলে কোম্পানিটাকে বিশ্বাস করা য়ায় কি না। আর আমরা এও জানি যে, জীবনে কিছু করতে হলে কিছু না কিছু রিস্ক নিতে হয়। সেটা মনে করে এর বিভিন্ন দিক পর্যালোচনা করে এই কোম্পানিতে ব্যবসা করা যায়।
Ad Package কি? Ad Package হল সবচেয়ে ছোট পরিমাণ বিনিয়োগ যা $১০ ডলার দিয়ে কিনতে হয়। আর $১০=১টি Ad Package। আপনাকে সবসময় Ad Package কিনতে হবে যা আপনার আয় হিসাব করবে। যে যত বেশি Ad Package ক্রয় করবে তার তত আয় বাড়বে। উপরে $১০০ ডলার=১০টি Ad Package একটি উদাহরণ দেওয়া হয়েছে। এখন আপনাদের ভালভাবে বুঝার জন্য আর একটি উদাহরণ নিম্নে দেওয়া হলঃ
উদাহরণঃ-
১টি Ad Package= $১০ ডলার
$১০×২%=০.২০ ডলার
$০.২০ ডলার × ৮১দিন= $১৬.২০ ডলার
(এখানে আপনার $৬.২০ ডলার লাভ, কারণ আপনার ইনভেস্ট ছিল $১০ ডলার)
এরকম আপনি যত Ad Package ক্রয় করবেন এভাবে ইনকাম করবেন।
আবার আপনি যদি
৪টি Ad Package= $৪০ ডলার (ফ্রি $১০ ডলার=১টি Ad Package)
$৫০×২%= $১ডলার (প্রতিদিন)
$১ ডলার × ৮১দিন= $৮১ ডলার
(এখানে আপনার $৪১ ডলার লাভ, কারণ আপনার ইনভেস্ট ছিল $৪০ ডলার)
কোন রকম কাজ ছাড়াই আপনি যত বেশি Ad Package বাড়াবেন তত বেশি আয়  করবেন।
প্রতিদিন সন্ধা ৬ টার পর কোম্পানি তাদের সদস্যদের ডলার দিয়ে থাকে।এছাড়াও আপনার ক্রয়কৃত Ad Packege গুলোর মেয়াদ ৭৫ দিন পূর্ণ হলে তা একটি ম্যাট্রিক্স তৈরি করে যা আপনার ইনকাম প্রতিদিন ২% ছাড়াও অতিরিক্ত ইনকাম দেয় তা নিম্নে দেওয়া হল।
এবার দেখা যাক আপনার ইনকাম ৩ গুন হয় কিভাবেঃ
যখন ৪ Ad Package কিনবেন= $৪০ ডলার দিয়ে
Ad Package × ২% প্রতিদিন × ৭৫ দিন=$৬০ ডলার
Ad Package= ১টি Synergy Surf Matrix Spot= $৬০ ডলার
আবার, ২% হতে $৬০ ডলার+১টি Synergy Surf Matrix Spot হতে $৬০ ডলার= ১২০ ডলার
$১২০ ডলার/$৪০= ৩ গুন- স্বাগতম আপনার আয় তিন গুন হয়েছে।
আমার সাথে জয়েন করুন সব ধরনের সাহায়্য করব
মোবাইল নং-০১৯৬১৮৬২৮৫১
ProfitClicking রিফারেল কমিশনঃ
১০% ১ম লেভেল এবং ৫% ২য় লেভেল
কেউ ২০০ ডলার ইনভেস্ট করলে আপনি পাবেন ২০ ডলার
যে যত বার Ad Package কিনবে তার ১০% পাবেন আপনি।
জয়েন করুন আমার সাথে সকল সাহায়্য করব।
গাইডের জন্য যে কোন সময় ফোন করতে পারেন
মোবাইল নং-০১৯৬১৮৬২৮৫১
ProfitClicking আয় বৃদ্ধি করার কৌশলঃ ২% হিসাবে যে ইনকাম হবে তা পুনরায় ইনভেস্ট করতে হবে, যা নতুন করে ২% ইনকাম দিবে। মনে করুন আপনি $২০০ ডলার দিয়ে ২০টি Ad Package ক্রয় করলেন তাহলে ২% হিসেবে পাবেন দৈনিক $৪ ডলার। কিন্তু ৩য় দিন হবে $১২ ডলার, এখন এটা আবার ইনভেস্ট করুন ($১০ ডলার দিয়ে ১টি Ad Package কিনুন) তাহলে দৈনিক ইনকাম হবে $৪.২০ ডলার। এভাবে ইনকাম পূনরায় ইনভেস্ট করবেন (Ad Package কিনুন) আপনার আয় দৈনিক বাড়াবেন। এখন যদি আপনি মনে করেন যে, আমি ৭০% ইনকাম ইনভেস্ট করব আর ৩০% উত্তোলন করব। তাহলেও করতে পারেন। এটা আপনার ব্যাপার তবে ভবিষতে আরও বেশি ইনকাম করতে চাইলে আপনি Ad Package বাড়াবেন আয় বৃদ্ধি পাবে। সে ক্ষেত্রে ডলার উত্তোলন না করে পূনরায় ইনভেস্টে পজিসন Ad Packege ক্রয় করাই ভাল।
উদাহরণঃ-
গাছ লাগান> বড় করুন> যত্ন নিন= ফল খান এবং গাছ কাটবেন না। তেমনি- ইনভেস্ট করুন(Ad Package কিনুন)> যা আয় হবে তা দিয়ে পূনরায় Ad Package কিনুন> একাউন্টে ডলার বেশি হবে>ইনকাম বেশি হবে= এবার ইনকামের কিছু অংশ তুলুন এবং ভবিষতে আরও বেশি ইনকাম করার জন্য বাকি অংশ দিয়ে Ad Package ক্রয় করুন।
তবে সবসময় চেষ্টা করবেন নিজের ইনভেস্টটুকু আগে তোলার জন্য এতে করে আপনার সন্দেহ টা দুর হবে। আপনার লস হবে না। এরপর কোম্পানি যত দিন থাকবে আপনি তত দিন ইনকাম পাবেন। গত ৭ বছর ৫ মাসেরও বেশি সময় ধরে ইনকাম দিয়ে আসছে এ কোম্পানি তাই ১০০% না হলেও ৯৯% বিশ্বাস করা যায়।
টাকা কিভাবে উত্তোলন করবেনঃ- আপনি আপনার ইনকাম
                      1. Alertpay/Pazea (ব্যাংক সাপোট)
                      02. Egopay
                      03. LivertyReserve
                      04. Perfect Money
                      05. Solid Trust  
এর মাধ্যমে বাংলাদেশের যে কোন ব্যাংক হতে আপনার ইনকাম উত্তোলন করতে পারবেন (যে ব্যাংকে আপনার একাউন্ট করা থাকবে) তার মধ্য হতে এলার্টপে সবচেয়ে ভাল, যা  বাংলাদেশে বেশি ব্যবহার হচ্ছে। কারণ Alertpay কে গত কয়েক মাস আগে বাংলাদেশ ব্যাংক বাংলাদেশ সরকার অনুমিত প্রদান করেছে। তাই এটাই সবোত্তম। তবে মনে রাখবেন কোন কোম্পানিতে জয়েন করার আগে তার বিভিন্ন দিক পর্যালোচনা করে তাদের আইনী ডকুমেন্ট, প্যাটেন্ট, হাইপস্ট্যান্ট, ইতিহাস দেখে একাউন্ট করবেন জয়েন করবেন।  

ProfitClicking এর সকল ডকুমেন্ট ইনকাম সর্ম্পকে জানার পর যদি আপনার ভাললাগে তাহলে আপনি একটি একাউন্ট খুলতে পারেন। ভাল না লাগলে খুলবেন না। এটা আপনার ব্যাপার। জয়েন করতে চাইলে
আমার সাথে জয়েন করুন সব ধরনের সাহায়্য করব
মোবাইল নং-০১৯৬১৮৬২৮৫১
এখনি জয়েন করুন এই ঠিকানায়


আপনি সেই পরিমাণ ইনভেস্ট করে Ad Package কিনবেন যে পরিমাণ আপনি করতে পারবেন। তবে বেশি ইনভেস্ট করলে বেশি লাভ কিন্তু আগে ব্যবসা সর্ম্পকে বুঝেন। তারপর বেশি করে ইনভেস্ট করে Ad Package ক্রয় করাই ভাল
আমি কি ProfitClicking বিশ্বাস করতে পারি?

যেহেতু ProfitClicking কোম্পানি তাদের আমেরিকান Patent বা নীতিমালা অনুসারে ব্যবসার কার্যক্রম  পরিচালনা করে থাকে এবং ২০০৪ সাল হতে ব্যবসা করে আসছে। Profitclicking এর সকল আয়ের উৎস ট্রিপলারসহ লাইসেন্স করা হয়েছে সেহেতু আপনি Profitclicking কে বিশ্বাস করতে পারেন। তাই আপনি ProfitClicking এ জয়েন করবেন যদি ইনকাম সিস্টেম বুঝতে পারেন।
undefined




আপনার ডলার ১০০% নিরাপদ। কারণ এরা গত ২০০৪ সাল হতে কোন প্রতারণা করে নাই। এরা একটি ক্যালকুলেশন অনুসরণ করে যা এদের সব সময় টিকিয়ে রাখে। আপনি গুগুলে যান এবং ProfitClicking সম্পকে খুজুন কোন প্রতারণা পাবেন না বা দেখুন কেউ হয়েছে কি না। আপনি কোন দিন খুজে পাবেন যে এরা ডলার দেয় নাই। এদের র্যং দেখুন।
http://www.alexa.com/siteinfo/www.justbeenpaid.com

এই ব্লগ সাইট টি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন এবং তাদেরকে অনলাইনে ইনকাম সম্পকে পরিচয় করিয়ে দিন।
ধন্যবাদ

1 comment:

  1. Hello!
    I'm the partner representative at www.instaforex.com
    I'd like to take this opportunity and invite you to join us.
    We offer an Extremely high commissions and the best service online.

    I'll be more than happy to start working with you and introduce to you few of our offers.

    If you are interested to get involved in high commission based program, please contact me.

    ReplyDelete

Thank you for your good comment.